দুবাইয়ের টাকার রেট || দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই দিরহাম টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট  [current_date] 

নমস্কার বন্ধুরা আজ আমি আপনাদের দেখাবো আজ বর্তমান দুবাইয়ে পয়সার কত কি মূল্য চলছে বাংলাদেশি টাকায়. বন্ধুরা আমরা অনেকেই দুবাইয়ে বসবাস করি কিংবা কর্মসূত্রে দুবাইয়ে গিয়ে থাকি এবং দেশে পয়সার পাঠানোর সময় পয়সার কত কি মূল্য চলছে তা দেখি. বন্ধুরা আপনাদের সুবিধার্থে আমি আপনাদের আজকে দুবাইয়ের দেরহাম এর মূল্য কত কি চলছে বর্তমান বাংলাদেশি টাকায় তা দেখাবো . বন্ধুরা আমি আপনাদের বর্তমান দুবাইয়ের দুবাই দিরহাম এর 1 দিরহাম 10 দিরহাম একশো দিরহাম ও 1000 দিরহাম এর কতটি মূল্য চলছে বর্তমান বাংলাদেশি টাকায় তা দেখাবো।

দুবাইয়ের টাকার রেট
দুবাইয়ের টাকার রেট

বন্ধুরা নিচে আমি আপনাদের দুবাই দিরহাম এর সাথে বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ রেট কত তা বিস্তারিত জানিয়েছি। বন্ধুরা আপনারা যদি বিভিন্ন দেশের টাকার বাংলাদেশী টাকায় এবং বিভিন্ন দেশের টাকার রেট বাংলাদেশ বিকাশে কত তা জানতে চান তাহলে আপনাদের সুবিধার্থে নিচে বিস্তারিত তালিকা দেওয়া আছে আপনাদের কাছে অনুরোধ করব আপনারা একদম শেষ পর্যন্ত ভালো করে দেখে নেবেন। চলুন বন্ধুরা দেখে নিয়ে যাক আজকের দুবাইয়ের টাকার রেট কত চলছে।

দুবাই দিরহাম টু বাংলাদেশি টাকা

উদাহরণ -যেমন আপনি যদি ডলারের সাথে বাংলাদেশী টাকা এক্সচেঞ্জ করতে চান তাহলে আপনি উপরে কত ডলারের সাথে এক্সচেঞ্জ করবেন তা লিখবেন এবং নিচে বর্তমান বিনিময় হার চলে আসবে।

বিভিন্ন দেশের টাকার রেট

বন্ধুরা এছাড়াও আপনারা বিভিন্ন দেশের টাকার রেট ছাড়াও বিভিন্ন দেশের টাকার রেটের সাথে বিকাশ এক্সচেঞ্জ করলে বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন এছাড়াও বিভিন্ন দেশের মুদ্রার সাথে আপনারা যদি বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করতে চান বিভিন্ন ব্যাংকে তাহলে কত পাবেন তা জানার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

এছাড়াও বন্ধুরা আপনারা আরও বিভিন্ন দেশের টাকার জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন সেখানে আপনারা বিভিন্ন আরও দেশের টাকা রেটের সাথে বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট কত তা জানতে এখানে ক্লিক করুন

দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২১ ! দুবাই টাকার রেট ! দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা ! দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা !

বন্ধুরা আমরা অনেকেই কাজের সুত্রে দুবাইয়ে গিয়ে থাকি . এবং নিজেও দেশে টাকা পাঠাতে গিয়ে বিপদে পড়ি বর্তমান বাজারদর মূল্যের কত কি নিয়ে. বন্ধুরা বিদেশ থেকে টাকা পাঠানোর আগে আপনারা অবশ্যই বর্তমান টাকার বাজারদর দেখে নেবেন. টাকার মূল্য যদি বেশি থাকে তখন যদি আপনি দেশে টাকা পাঠান তাহলে আপনারা বেশি মূল্য পাবেন এবং টাকার মূল্য যদি কম থাকে তখন যদি আপনারা দেশে টাকা পাঠান তাহলে কিন্তু আপনারা অনেকটাই কম মূল্য পাবেন.

দুবাইয়ে কর্মের সন্ধানে প্রচুর বাংলাদেশি দুবাইয়ে কাজের জন্য যায়. আপনি যদি প্রবাসী হয়ে থাকেন তাহলে এই খবরগুলি আপনার বন্ধু-বান্ধবদেরকে জানাতে ভুলবেন না এবং এই পোস্টটি শেয়ার করতে ভুলবেন না.

আপনারা যে সমস্ত প্রশ্ন জিজ্ঞাসা করেন

১ দিরহাম কত টাকা ২০২২?

আজ দুবাইয়ের এক দিরহাম = বাংলাদেশি টাকায় 29.7931 টাকা।

কখন টাকা বিদেশ থেকে দেশে পাঠালে বেশি পাওয়া যায়?

যখন কারেন্সি রেট অর্থাৎ আন্তর্জাতিক বাজারে দেশের অর্থনৈতিক মূল্য বেশি থাকবে তখন দেশে টাকা পাঠালে বেশি টাকা পাওয়া যায়।

দুবাই টাকার রেট কত?

আজ দুবাই দিরহাম এর রেট বাংলাদেশি টাকায় 29.7931  টাকা।

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা?

দুবাই 1000 টাকা বাংলাদেশের টাকায় 29793 টাকা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top