Ather Energy, স্কুটারে বাম্পার অফার দিচ্ছে, 24,000 টাকা ছাড় অফারটি হাতছাড়া করবেন না

Ather Energy: ডিসেম্বর মাস পরতেই ওলা ইলেক্ট্রিকের তরফ থেকে নতুন ক্রেতাদের জন্য অনেক অফার নিয়ে এসেছিল। এখন ক্রেতাদের আকর্ষণের জন্য ওলার অফারকে টক্কর দিতে এথার এনার্জি ইয়ার Ather Energy এন্ড অফার নিয়ে হাজির। নতুন বছর শুরু আগে চমৎকার ক্যাশ ডিসকাউন্ট এবং কম ইএমআই ও ওয়ারেন্টি বাড়িয়ে সর্বোচ্চ 24,000 টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ দিচ্ছে এথার কোম্পানি। সংস্থার তরফ থেকে এই উদ্যোগটির একটি নতুন নাম দেওয়া হয়েছে Ather Electric December

করোনার প্রকোপ থেকে বের হওয়ার পর সাধারণ মানুষের মধ্যে ই-বাইক এবং ই-স্কুটার ক্রয় করার ঝুক অনেকটাই বেড়ে গিয়েছে। এই নতুন সুযোগকে হাতছাড়া করতে চায় না এই সংস্থাটি। পেট্রোল ডিজেল চালিত যানবাহনের বদলে পরিবেশের অনুকূল গাড়ি ব্যবহার করার প্রবণতা যেমন বেড়েছে তেমনি গ্রাহকদের আরো উৎসাহিত করার জন্য এথার এনার্জি ডিসেম্বর মাসের জন্য অনেক রকমের বেনিফিট দিতে শুরু করেছে।

Ather Energy Scooter

Ather Energy Scooter Discount

সংস্থাটির তরফ থেকে জানানো হয়েছে এই ডিসেম্বর মাসের অফারে গ্রাহকরা সর্বাধিক 24,000 টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবে। বেনিফিট গুলির মধ্যে ক্যাশ বেনিফিট থাকবে 6,500 টাকা পর্যন্ত। এছাড়াও থাকছে ডিসেম্বর মাসের বিশেষ অফার যেখানে ৫০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এর সাথে কর্পোরেট অফার পাওয়া যাবে আরো 1500 টাকা। এথার কোম্পানির সব থেকে বেশি সেল হওয়া 450 X এবং 450 S এই দুটি স্কুটারের উপর ডিসেম্বরের বিশেষ অফারটি লাগু করা হয়েছে। আগামী 31 ডিসেম্বর পর্যন্ত এই অফার থাকবে।

New Year Offer Honda SP 125 মাইলেজ, সুন্দর লুকের রাজা বাইকটি নিজের করুন মাত্র এই টাকায়

তবে আকর্ষণীয় বিষয় হচ্ছে অনেক গ্রাহক আছেন যারা মাসিক কিস্তির মাধ্যমে এথারের ব্যাটারি চালিত স্কুটার নিজেদের করতে চান তাদের জন্য বিশেষ বার্ষিক সুদের হার 5.99% রাখা হয়েছে। যার ফলস্বরূপ সুদ সমেত গ্রাহকরা সর্বাধিক 12000 টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন। এছাড়াও রয়েছে জিরো ডাউন পেমেন্ট অফার অর্থাৎ কোনরকম টাকা না দিয়ে স্কুটারটি নিজের নামে করতে পারবেন। এই ডিসেম্বর মাসে ক্রেতারা সর্বাধিক 60 মাস পর্যন্ত ইএমআই দেওয়ার জন্য বেছে নিতে পারবে।

এর সাথে আরও ছাড় রয়েছে, এথার ব্যাটারি প্রটেক্ট প্ল্যান কমপ্লিমেন্টারি হিসেবে ক্রেতারা 7000 টাকা পর্যন্ত পাবেন। ব্যাটারির ওয়ারেন্টির জন্যও রয়েছে বাড়তি সুযোগের সুবিধা। ডিসেম্বর মাসের এই প্যাকেজটির ক্ষেত্রে ব্যাটারির উপর 5 বছর অথবা 60,000 কিমি পর্যন্ত ওয়ারেন্টির মতো সুবিধা পাওয়া যাবে।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment