OnePlus 12R এর স্পেসিফিকেশন সামনে এলো কত মেগাপিক্সেলের থাকছে জানুন

নতুন চমকের সাথে OnePlus 12R স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি ফ্ল্যাগশিপ OnePlus 12 এর সাথে লঞ্চ হতে চলেছে। গ্লোবাল মার্কেটে অফিসিয়াল ভাবে লঞ্চের আগেই সূত্র থেকে OnePlus 12R স্মার্টফোনটির ক্যামেরার স্পেসিফিকেশন প্রকাশে এসেছে। এই ফোনটির থার্ড ক্যামেরা সেন্সরটির ব্যাপারে বিস্তারিত প্রকাশ হয়েছে এবং এটি ম্যাক্রো লেন্স হবে বলে জানা গেছে। আপকামিং ওয়ান প্লাস ফোনটিতে কি কি স্পেসিফিকেশন থাকবে আসুন দেখে নেওয়া যাক।

OnePlus 12R Camera Specification

ওয়ান প্লাস নতুন বছরে 23 জানুয়ারিতে গ্লোবাল মার্কেটে ওয়ান প্লাস 12 এবং ওয়ান প্লাস 12R এই দুটি ফোন লঞ্চ করতে চলেছে। এর সাথেই সংস্থাটি ভারতীয় বাজারে দুটি স্মার্টফোনকে লঞ্চ করবে। অতি জনপ্রিয় ম্যাক্স জাম্বোর তিনি ওয়ানপ্লাস 12R এর ক্যামেরা মডেল এবং স্পেসিফিকেশন সামনে এনেছেন। তিনি বলেছেন ওয়ান প্লাস 12R স্মার্টফোনটিতে 2 মেগাপিক্সেলের একটি ম্যাক্রো লেন্সের সাথে লঞ্চ করা হবে।

OnePlus 12R

ইন্টারনেট থেকে যেসব তথ্য এসেছিল সেগুলির উপর নির্ভর করে বলা হচ্ছিল যে ওয়ানপ্লাস 12R 50 মেগাপিক্সেলের সনি আইএমএক্স 890 প্রাইমারি সেন্সর, একটি 8 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং 2x অপটিক্যাল জুম সহ 32 মেগাপিক্সেলের টেলিফটো সেন্সরের সাথে বাজারে আসবে। কিন্তু এখন দেখা যাচ্ছে ওয়ান প্লাস 12R এর যে সংস্করণটি ছিল তা একটি প্রোটোটাইপ ছিল মাত্র। তার মানে সংস্থাটি এই মডেলটি থেকে টেলি ফটো লেন্সটিকে একেবারে বাদ দেবার কথা ভাবছে।

108MP ও 200MP ক্যামেরা নিয়ে বাজার কাঁপাতে আসছে Redmi Note 13, Pro

যদিও এর আগে OnePlus 11R মডেলটিতে 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরার সাথে বাজারে এসেছিল। OnePlus 12R মডেলটি 6.78 ইঞ্চির বিওই এক্স১ ওলেড ডিসপ্লের সাথে আসবে। ডিসপ্লেটিতে থাকবে HD+ রেজুলেশন এবং 120 Hz রিফ্রেশ রেট যা ফোনটিকে আরো স্মুথ করতে সাহায্য করবে।জানা গেছে ডিভাইসটিতে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর অফার করা হয়েছে এবং চার্জিং স্পিড বাড়ানোর জন্য 100 ওয়াটের ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট থাকবে।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment