Samsung Galaxy S24 লঞ্চের জন্য প্রস্তুত, আমেরিকার FCC থেকে ছাড়পত্র পেয়ে গেল

Samsung Galaxy S নতুন চমকের সাথে এবং আকর্ষণীয় ফিচার নিয়ে আবারও হাজির Samsung Galaxy S24, সমগ্র বিশ্বে স্মার্টফোন প্রেমিকরা এই ফোনটির লঞ্চ নিয়ে দারুন ভাবে অপেক্ষা করে থাকেন। সাধারণ ভাবে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় স্মার্টফোন কোম্পানিটি বছরের শুরুর দিকে তাদের ফ্ল্যাগশিপ S-সিরিজ গুলি লঞ্চ করে থাকে। তবে আসা করা যায় বছরের শুরুর দিকেই Samsung Galaxy S24 সিরিজ বাজারে অবতরণ করবে। মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে Samsung Galaxy S24, Samsung Galaxy S24+ এবং Samsung Galaxy S24 Ultra এই তিনটি মডেলের দেখা মিলেছে।

FCC-এর অনুমোদন পেল Samsung Galaxy S24 সিরিজ

থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) এর প্ল্যাটফর্মে স্যামসাং গ্যালাক্সি এস২৪ সিরিজের টপ-এন্ড ‘আল্ট্রা’ মডেলটিকে প্রথম দেখা গিয়েছিল, এছাড়া কিছুদিন আগে স্যামসাং গ্যালাক্সি এস ২৪ প্লাস মডেলটিকে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এর সাইটে দেখানো হয়েছিল। মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশনের ডেটাবেসে স্যামসাং গ্যালাক্সি এস ২৪ সিরিজ এর সব ফোনগুলি দেখা গেছে। Samsung এর গ্যালাক্সি সিরিজ গুলির -গ্যালাক্সি এস ২৪, গ্যালাক্সি এস ২৪ প্লাস, এবং গ্যালাক্সি এস ২৪ আল্ট্রা ফোনগুলির মডেল নম্বর হলো SM-S921U, SM-S926U এবং SM-S928U

স্যামসাং গ্যালাক্সি এস২৪ প্লাস মডেলটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে যা ২৫ ওয়াটের। সমসাঙের এই মডেলটিকে এফসিসি-তে একটি চার্জার (EP-TA800)-এর সাথে পরীক্ষা করা হয়েছে। স্মার্ট ফোনটিতে আল্ট্রা-ওয়াইড-ব্যান্ড (UWB) এবং, নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) এবং ৫জি নেটওয়ার্কিংয়ের সম্পূর্ণ সাপোর্টও নিশ্চিত করা হয়েছে। প্লাস ভ্যারিয়েন্টের পরিমাপ ১৫৮.৫ x ৭৫.৯ x ৭.৭৫ মিলিমিটার হবে বলে মনে করা হচ্ছে।

Also Read – Redmi 13C Launch Date in India 

Samsung Galaxy S24 ফিচার

স্যামসাংয়ের অসাধারণ এই ফোনগুলি চালনা করার জন্য শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসরটি ব্যবহার করা হয়েছে। প্রসেসরটি গ্যালাক্সি এস ২৩ সিরিজে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ এর একটি নতুন আপডেট। Galaxy S24 সিরিজে সর্বনিম্ন ৮ জিবি র‍্যাম থাকবে বলে সূত্র থেকে জানা গেছে এবং টপ মডেলটিতে ১২ জিবি র‍্যাম থাকবে বলে জানা গেছে।

Samsung Galaxy S24 Launch Date

Samsung Galaxy S24 সিরিজের সব স্মার্ট ফোনগুলি ২০২৪ সালের ১৭ জানুয়ারি লঞ্চ করা হবে বলে এমনটাই জানা গেছে। অপেক্ষার আর মাত্র কিছুদিন বাকি তারপরই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের বাজারে নিজেদের দবদবা তৈরী করার জন্য প্রস্তুত।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment