গেমিং জগত কাঁপাতে বাজারে আসছে 24 Ram এর সাথে Asus ROG Phone 8

নতুন বছরের জানুয়ারি মাসে 16 তারিখে Asus ROG Phone 8 সিরিজ লঞ্চ হতে চলেছে। গেমিং জগতের এই স্মার্টফোনটি তিনটি মডেল নিয়ে বাজারে আসতে পারে Asus ROG Phone 8, Asus ROG Phone 8 Pro এবং Asus ROG Phone 8 Ultimate সারা বিশ্বের বিভিন্ন দেশে এই স্মার্টফোনটি লঞ্চ হবে। বিভিন্ন দেশে সার্টিফিকেশন পাওয়ার পর ইন্দোনেশিয়ার টিকেডিএন (TKDN) প্ল্যাটফর্মে দেখা মিলেছে ROG Phone 8 এর। চলুন জেনে নিই স্মার্টফোনটিতে কি কি দেওয়া হয়েছে।

TKDN এর তরফ থেকে Asus Rog 8 এর specification তেমনভাবে প্রকাশ না করলেও স্মার্টফোনটি 5G কানেক্টিভিটি যুক্ত এবং ইন্দোনেশিয়ায় লঞ্চ হবে সেই সম্পর্কে তথ্য সম্পূর্ণ সঠিক। ইতিমধ্যেই ডিভাইসটির স্পেসিফিকেশন এবং ডিজাইন ফাঁস হয়েছে। আরওজি ফোন 8-এর অ্যাক্সেসরিজ হিসাবে আসুস আরওজি টেসেন (Asus ROG Tessen) মোবাইল কন্ট্রোলারও থাকছে বলে জানা গেছে।

Asus ROG Phone 8 Camera

আসুসের এই স্মার্টফোনটিতে রয়েছে (RGB) লোগোর সাথে একটি চমৎকার ট্রিপল ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর হিসেবে থাকছে 50 মেগাপিক্সেলের Sony IMX890. 13 মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা 32 মেগাপিক্সেলের টেলিফটো লেন্স যা 3X জুম সাপোর্ট যুক্ত এবং সামনের দিকে রয়েছে সেলফি এবং ভিডিও কলিং এর জন্য দুর্দান্ত 32 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

কম টাকায় তাগড়া ফিচার নিয়ে বাজারে ঝড় তুলতে আসছে Redmi A3

Asus ROG Phone 8

Asus ROG Phone 8 Specification

Asus Rog Phone 8 স্মার্টফোনটিতে রয়েছে দুর্দান্ত বড় সাইজের 6.78 ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা 165 হার্টজ উচ্চ রিফ্রেশ রেট এবং 2500 নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। Snapdragon 8 Gen 3 প্রসেসর এর মাধ্যমে ডিভাইসটি চলবে, 5500 mAh এর একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে যা 65 ওয়াট ফাস্ট চার্জিং এর মাধ্যমে চার্জ হবে এবং স্মার্টফোন নিতে রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার 3.5 মিলিমিটার অডিও জ্যাক এবং 5-ম্যাগনেট স্পিকার থাকবে 16 GB/24 GB র‍্যাম বিকল্প এবং 512 GB /1 TB ইউএফএস 4.0 স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে। ওয়াই-ফাই 6ই, ব্লুটুথ 5.3 এবং নিয়ার ফিল্ড কমিউনিকে সহ নানা কানেক্টিভিটি অপশন উপলব্ধ হবে। এছাড়াও থাকছে আসুস আরওজি ফোন 8-এর পিছনে ম্যাট ফিনিশ দেখা যাবে, আর প্রিমিয়াম প্রো ভ্যারিয়েন্ট গ্লসি ব্যাক প্যানেলের সাথে আসবে।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment