কম টাকায় তাগড়া ফিচার নিয়ে বাজারে ঝড় তুলতে আসছে Redmi A3

Redmi A3: রেডমি তাদের A সিরিজের ফোনগুলি কম দামে ভালো স্পেসিফিকেশনের জন্য গ্রাহকদের কাছে অনেক জনপ্রিয়। 2023 সালে মার্চ মাসে সংস্থাটি Redmi A2 সিরিজটি বাজারে লঞ্চ করেছিল। রেডমি তাদের A সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। সংস্থাটির এন্টি লেভেল Redmi A3 স্মার্টফোনটি থাইল্যান্ডের এনবিটিসি (NBTC), আইএমডিএ (IMDA) এবং ইউরোপের ইইসি (EEC) সহ বিভিন্ন সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখতে পাওয়া গেছে। তবে ভারতীয় লঞ্চের জন্য (BIS) তরফ থেকে ছাড়পত্র পেয়েছে।

BIS Approve Redmi A3

Redmi A3 স্মার্টফোনটি 23129RN51H মডেল নম্বরের সাথে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডসে অন্তর্ভুক্ত করা হয়েছে। বিশেষ ব্যাপারটি হল এই মডেল নম্বরটি অন্যান্য পাবলিক সার্টিফিকেশনে দেখতে পাওয়া নম্বরগুলি থেকে অনেকটা আলাদা। এখান থেকে আন্দাজ করা হচ্ছে ভারতীয় বাজারে রেডমি A থ্রি এর আলাদা ভেরিয়েন্ট লঞ্চ হতে পারে। ব্র্যান্ডের ট্যাগ হিসেবে লিস্টিংটিতে পোকো লেখা দেখতে পাওয়া গেছে। এর থেকে বোঝা যায় রেডমি A3 এর রিব্রান্ডেড ভার্সন আসতে পারে। আমরা দেখেছি Poco Redmi ফোন গুলিকে সাধারণত রিব্রান্ডেড করে ভারতের বাজারে নিয়ে আসে। স্পেসিফিকেশন সম্পর্কে তেমন কিছু জানা যায়নি তবে রেডিমির এই A সিরিজের স্মার্টফোনগুলি রোজগার ব্যবহারের জন্য দারুন হবে বলে আশা করা যায়।

Redmi A3 Camera

তবে Redmi A2 স্মার্টফোনটিতে রয়েছে 6.5 ইঞ্চির বড় সাইজের আইপিএস এলসিডি ডিসপ্লে। ডিসপ্লেটি এইচডি+ রেজুলেশন এর সাথে 60 Hz রিফ্রেশ রেট অফার করে। প্রসেসর হিসেবে ডিভাইসটিতে দেওয়া হয়েছে অক্টাকোর মিডিয়াটেক হিলিও G36 এর প্রসেসর। স্টোরেজ দেওয়া হয়েছে 3 জিবি পর্যন্ত র‍্যাম এবং 32 জিবি স্টোরেজ এবং এসডি কার্ড ব্যবহার করে ফোনটির স্টোরেজ 1TB পর্যন্ত বাড়ানো যাবে।

Lava Strom 5G ধাসু ফিচারের সাথে বাজারে আসলো দমদার স্মার্টফোনটি দেখতেই হবে

Redmi A2 স্মার্টফোনটিতে পাওয়ার সাপ্লাই এর জন্য রয়েছে 5000 mAh এর শক্তিশালী ব্যাটারি এবং স্মার্টফোনটি 10 ওয়াট চার্জিং সাপোর্ট যুক্ত। ডিভাইসটিতে ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে ,প্রাইমারি সেন্সারটি 8 মেগাপিক্সেলের দেওয়া হয়েছে এবং সেলফি ও ভিডিও কলিং এর জন্য সামনে 5 মেগাপিক্সেলের ক্যামেরা অফার করা হয়েছে।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment