Honda Activa 6G : মাত্র 11,000 দিয়েই নিয়ে আসুন মাইলেজ কিং অ্যাক্টিভা লিমিটেড এডিশন

Honda Activa 6G : ভারতীয় বাজারে বিক্রির দিকথেকে অথবা মাইলেজের দিকথেকে সব থেকে জনপ্রিয় স্কুটি হলো হন্ডা অ্যাক্টিভা। এই অ্যাক্টিভার একটি লিমিটেড এডিশন কোম্পানিটি মার্কেটে লঞ্চ করেছে। মাত্র 82,734 টাকাতে (এক্স-শোরুম) জাপানি বাইক প্রস্তুতকারক হন্ডা, অ্যাক্টিভা 6G বাজারে এনেছে। পছন্দের এই স্কুটারটি আপনি মাত্র 11,000 টাকা দিয়ে নিজের করতে পারেন।

নিয়মিত ব্যবহার করার জন্য স্কুটারের প্রতি মানুষের ঝোক দিন দিন বেড়েই চলেছে। আর সেই চাহিদা মেটাতে ভারতের নামি -দামি টু হুইলার কম্পানি গুলি বিভিন্ন ডিজানের স্কুটার মার্কেটে আনছে। কিন্তু Honda Activa হলো ভারতের মানুষের খুবই জনপ্রিয় এবং পছন্দের স্কুটার, আর এই হন্ডা কম্পানি তাদের একটি লিমিটেড এডিশন লঞ্চ করেছে।

আপনি যদি হন্ডা অ্যাক্টিভা 6G লিমিটেড এডিশন টি নিজের করতে চান তাহলে সেই ইছা মাত্র 11,000 টাকাতেই পূরণ করতে পারবেন। তবে আপনাদের জেনে রাখা ভালো নির্দিষ্ট ফাইন্যান্স প্ল্যানের মাধ্যমে স্কুটারটি নিজের করতে পারবেন। হন্ডার অ্যাক্টিভা সিরিজের সবকটি গাড়ি সবথেকে বেশি মাইলেজের অধিকারী, চলুন জেনে নিন এই লিমিটেড এডিশন স্কুটারটি কেনার জন্য মাসিক কত করে EMI দিতে হবে।

Honda Activa 6G limited edition

Honda Activa 6G Limited Edition On Road Price

এক্স-শোরুম এই স্কুটারটির টপ ভেরিয়েন্টের দাম 82,734 টাকা, এবং অনরোড প্রাইস পড়বে 97,629 টাকা। আপনি যদি ক্যাশে গাড়িটি কিনতেচান তাহলে আপনাকে লক্ষাধিক টাকা খরচ করতে হবে, কিন্তু আপনি যদি ফাইন্যান্স এর মাধ্যমে কিনতে চান তাহলে মাত্র 11,000 টাকা দিয়েই নিয়ে নিতে পারবেন।

আরো পড়ুন – TVS Creon Electric Scooter Launch Date

Honda Activa 6G Finance Plan

আপনার বাজেট যদি কম থাকে সেক্ষেত্রে আপনি যদি 11,000 টাকা ডাউন পেমেন্ট করেন, তাহলে বাকি থাকা 86,629 টাকা ব্যাঙ্কের মাধ্যমে লোন হিসাবে পাবেন। এখানে যদি সুদের হার 9.7 শতাংশ থাকে এবং মেয়াদ 36 মাস রাখেন তাহলে EMI পড়বে 2,783 টাকা। ফাইন্যান্স প্ল্যান করার আগে মনে করে অবশ্যই সিবিল স্কোর এবং সমস্ত শর্তাবলী তথ্য গুলি ভালো করে যাচাই করে নেবেন। যাতে করে পরবর্তী সময়ে আপনাকে সমস্যায় পড়তে না হয়।

Honda Activa 6G Mileage, Engine and Features

Honda Activa 6G স্কুটারটি শক্তিশালী 109.51 CC সিঙ্গেল সিলিন্ডার এয়ার-কুল্ড ইঞ্জিন আছে যা সর্বোচ্চ 7.73 হর্সপাওয়ার এবং 8.90 Nm টর্ক উত্পন্ন করতে পারে। সাথে রয়েছে CVT ট্রান্সমিশন সিস্টেম, স্কুটারটিতে আপনি প্রতি লিটারে 65 কিমি পর্যন্ত মাইলেজ পাবেন। সাথে থাকছে 12-10 ইঞ্চি অ্যালয় হুইল যা সুন্দর গ্রিপ প্রদান করবে।

স্কুটারের সামনে থাকছে টেলিস্কপিক ফর্ক সাসপেনশন এবং পিছনে মনোশক। ব্রেকের জন্য চাকা দুটিতে রয়েছে ড্রাম ব্রেক। অ্যানালগ ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, এক্সটার্নাল ফিল্টার ক্যাপ, ইঞ্জিন স্টার্ট-স্টপ সুইচ, ডুয়াল ফাংশন এবং সাইলেন্ট স্টার্টার এর মতো ফিচার গুলি পাবেন। অন্যান্য স্কুটার এবং মোটরবাইকের মতো এতেও পাবেন হন্ডার 10 বছর ওয়ারেন্টি প্যাকেজ।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment