Honor Magic 6 Pro সিমের ব্যবহার শেষ করতে, উন্নত স্যাটেলাইট কানেক্টিভিটি নিয়ে আসছে

Honor তাদের নিজেদের অস্তিত্ব বজায় রাখার জন্য নতুন টেকনোলজির সাথে বাজারে নতুন স্মার্টফোন নিয়ে আসছে। কয়দিন ধরেই ইন্টারনেটে Honor X50 GT এবং Honor 90 GT ফোনগুলি সম্পর্কে বিভিন্ন ধরনের তথ্য সামনে উঠে এসেছে। সাথেই তারা ফ্ল্যাগশিপ Magic 6 সিরিজের স্মার্টফোনগুলি নিয়ে আসার কথা ভাবছে।

চীনের 3C (CCC) প্ল্যাটফর্মে Magic 6 লাইন আপের সাথে যুক্ত Honor Magic 6 Pro মডেলটি নিয়ে হাজির হয়েছে। খুব শীঘ্রই লঞ্চ হওয়ার পাশাপাশি কিছু গুরুত্বপূর্ণ তথ্য বাজারে এসেছে।

3C এর সার্টিফিকেশন পেল Honor Magic 6 Pro

চীনা কম্পালসারি সার্টিফিকেশন (3C )প্ল্যাটফর্মের ছাড়পত্র পেয়েছে ওনার ম্যাজিক 6 প্রো। তথ্য অনুযায়ী BVL-AN16 এই মডেল নম্বরটি যুক্ত ফোনটি 5G নেটওয়ার্ক সাপোর্ট থাকবে। এখানে যে বিষয়টি মানুষের আকর্ষণ কেড়েছে তা হল “স্যাটেলাইট মোবাইল টার্মিনাল ৫জি” হিসাবে ডিভাইসটিকে লেবেল করা হয়েছে। যার ফলে ওনার ম্যাজিক সিক্স প্রো স্যাটেলাইটের সাথে যোগাযোগের ব্যাপারটি সম্পূর্ণরূপে নিশ্চিত করে। Honor কোম্পানির জেনারেল ম্যানেজার লি কুন কিছুদিন আগেই কোম্পানির স্যাটেলাইট ভিত্তিক কমিউনিকেশন সলিউশনের ডেভেলপমেন্ট বিষয়টি প্রকাশ করেছেন।

গত মাসে 3 সি-তে স্ট্যান্ডার্ড অনর ম্যাজিক 6 BVL-AN00 মডেল নম্বর নিয়ে উপস্থিত হয়েছিল। তবে জানা গেছে মডেলটি শুধুমাত্র 66 ওয়াট চার্জিং সাপোর্ট করবে যদিও মডেলটির লিস্টিং এ কোনরকম স্যাটেলাইট সংযোগের সরাসরি উল্লেখ পাওয়া যায়নি। তবে আশা করা যায় স্যাটেলাইট সংযুক্ত ফিচারটি প্রো মডেলের একটি এক্সক্লুসিভ ফিচার হতে পারে।

Honor Magic 6 Pro
50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার নিয়ে Vivo S18 Pro ও Vivo S18 আসছে, সাথে সনির লেন্স

Honor Magic 6 Pro Specification (Possible)

Honor Magic 6 Pro-এর সামনের দিকে সেলফি তোলার জন্য ডুয়েল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা এবং উন্নত সেন্সরগুলির জন্য পিল-আকৃতির কাটআউট সহ উচ্চ-রেজোলিউশনের ওলেড (OLED) ডিসপ্লে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট দিয়ে ডিভাইসটি চালিত হবে সাথেই ডিভাইসটিতে ডেডিকেটেড গ্রাফিক্স চিপ, একটি ইন-বিল্ট সিকিউরিটি চিপ এবং উচ্চ আধুনিক এআই (AI) মডেল থাকবে। স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 14 সাপোর্ট থাকবে এই অ্যান্ড্রয়েড এর উপর ভিত্তি করে নতুন ম্যাজিক ওএস ৮.০ (Magic OS 8.0) কাস্টম স্কিনে চলবে।

Honor Magic 6 Pro-তে Version 2 কিংহাই লেক (Qinghai Lake) ব্যাটারি এবং ন্যানো-সিরামিক গ্লাস দিয়ে তৈরি একটি রিয়ার শেল থাকবে বলে এমনটাই ইন্টারনেট থেকে জানা গেছে। রিপোর্ট থেকে আরো জানা গেছে যে স্মার্টফোনটিতে ভেরিয়েবল অ্যাপারচার সাপোর্ট সহ 50 মেগাপিক্সেল 1-ইঞ্চি OmniVision OV50k প্রাইমারি ক্যামেরা যুক্ত থাকবে। অনর এর তরফ থেকে এখনও ফ্ল্যাগশিপ Magic 6 সিরিজের লঞ্চের তারিখটি প্রকাশ করেনি, তবে এই বিষয়ে আরো বিস্তারিত তথ্য খুব শীঘ্রই সামনে আসবে বলে মনে করা হচ্ছে।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment