সবাইকে টক্কর দিতে 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার নিয়ে Vivo S18 Pro ও Vivo S18 আসছে, সাথে সনির লেন্স

14 ই ডিসেম্বর Vivo কোম্পানি তাদের ঘরোয়া মার্কেটের জন্য Vivo S18 সিরিজের ফোনগুলির আনুষ্ঠানিকভাবে লঞ্চের ঘোষণা করেছে। এই সিরিজের ফোনগুলিতে মোট তিনটি মডেল থাকবে যেগুলি হল, Vivo S18, Vivo S18 Pro এবং Vivo S18e .আজকে ভিভো তাদের আধিকারিক ইউবো হ্যান্ডসেটের মাধ্যমে এই সিরিজের লাইন আপের ক্যামেরা স্পেসিফিকেশন এবং আরো কিছু তথ্য সামনে এনেছে। কোম্পানির তরফ থেকে শেয়ার করা নতুন টিজার অনুযায়ী আরো সুন্দর কোয়ালিটি ফটোগ্রাফির জন্য স্মার্টফোনগুলিতে ব্লু হার্ট এআই ফিচার এর সাপোর্ট থাকবে । ফোনের সুন্দরতা বজায় রাখতে প্রত্যেকটি মডেলের ব্যাক প্যানেলে রিং LED ও কার্ভড এজ যুক্ত ডিজাইনের আধুনিক ক্যামেরা সেট আপ দেখা যাবে।

Vivo তাদের ডিসেম্বরে 14 তারিখে যে ইভেন্ট হবে সেখানে Vivo TWS 3e নামের একটি নতুন অডিও প্রোডাক্ট লঞ্চ করবে এমনটাই জানা গেছে। 2024 সালের দ্বিতীয় কোয়ার্টারে Vivo তাদের এই নতুন হ্যান্ডসেট গুলির Vivo V30 সিরিজ নামে আন্তর্জাতিক বাজারে প্রকাশ করবে।

স্বয়ং সংস্থা থেকে লঞ্চের আগেই Vivo S18 সিরিজের ক্যামেরা ফিচার ফাঁস

ভিভো তাদের আধিকারিকো হ্যান্ডসেটে “স্টুডিও লেভেল পোর্ট্রেট” ক্যাপশন সহ আসতে থাকা ভিভো এস 18 সিরিজের ফোনগুলির টিয়ার পোস্টার শেয়ার করেছে। প্রকাশ করা পোস্টারে ভিভোর আগামী স্মার্টফোনগুলি রিং লাইট LED ও কার্ভ ডিজাইনের সাথে দারুন ক্যামেরার ফিচার দেখা গেছে এবং এই সিরিজের ফোনগুলিতে ফ্রন্ট ক্যামেরাটি পাঞ্চ হোল বিশিষ্ট ডিসপ্লের সাথে আসবে এমনটাই দেখা গেছে।

Vivo S18 pro

ভিভো কোম্পানি তাদের কাস্টমারদের জন্য বলেছে যেসব ফোনগুলি আসতে চলেছে সেখানে প্রত্যেকটি ফোনে ডুয়েল সফট লাইট সহ 50 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে। অল্প আলোতে বা রাতের দিকে আরো উৎকৃষ্ট মানের সেলফি তোলার জন্য ডিসপ্লেটির উপরের দিকে বেজেল ডুয়েল সফট লাইট থাকবে বলে জানিয়েছে।

সরকারের তরফ থেকে হাই এলার্ট জারি করা হলো Android ফোন ব্যবহার কারীদের জন্য

এই সিরিজের টপ মডেল Vivo S18 Pro স্মার্টফোনটির ব্যাক প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল VCS Sony IMX 920 প্রাইমারি লেন্স, এফ/2.0 অ্যাপারচার সহ 50 মেগাপিক্সেল Samsung JN1 আল্ট্রা-ওয়াইড লেন্স এবং Vivo X90S ফোনটির সাথে একটি টেলি ফটো সেন্সর থাকবে বলে প্রকাশ করা পোস্টারটির মাধ্যমে নিশ্চিত করা হয়েছে। এখানে সব থেকে আলোচিত মডেলে 2 এক্স অপটিক্যাল জুম সহ 12 মেগাপিক্সেলের Sony IMX 663 টেলি ফটো ক্যামেরা দেয়ার সম্ভাবনা আছে।

কিছুদিন আগেই ভিভো জানিয়েছিল সিরিজের ফটোগ্রাফি আরো উন্নত এবং কোয়ালিটি বাড়ানোর জন্য ব্লু হার্ট এআই ফিচার যুক্ত করা হবে। এছাড়াও Vivo X100 সিরিজের ন্যায় VCS এবং পোর্ট্রেট অ্যালগরিদম এর মতো আধুনিক প্রযুক্তি দেওয়া হবে বলে Vivo তরফ থেকে নিশ্চিত করা হয়েছে।

আরো উন্নত মানের পারফরম্যান্স দেওয়ার জন্য স্মার্টফোনে 4nm প্রসেসিং নোড যুক্ত মিডিয়াটেক ডাইমেনসিটি 9200+ চিপ সেটের সাথে বাজারে পা রাখবে 5000 এম এইচ এর শক্তিশালী ব্যাটারি দেয়া হবে এবং এই ব্যাটারীটি চার্জ করার জন্য 40 ওয়াটের একটি ফাস্ট চার্জিং চার্জার থাকবে। AnTuTu V10 বেঞ্চমার্কিং ওয়েবসাইটে এই ফোনটির 1.2 মিলিয়ন এর বেশি স্কোর করেছে বলে এমনটাই জানা গেছে।

গ্রিক বেঞ্চ (GeekBench) থেকে ভিভোর আসতে থাকা সিরিজটির স্ট্যান্ডার্ড মডেল অর্থাৎ Vivo S18 তালিকায় যুক্ত হয়েছে। বেঞ্চমার্কিং সাইটটির প্রকাশিত লিস্ট থেকে জানা গেছে হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 জেন 3 প্রসেসরের সাথে আসবে। আসতে থাকা নতুন হ্যান্ডসেট গুলিতে ফাদার হোয়াইট। ব্ল্যাক এবং গ্রে কালার যুক্ত ফোন গুলি লঞ্চ হতে পারে।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment