Infinix Hot 30i 8 জিবি র‍্যামের সাথে স্মার্টফোনটি পেয়েযাবেন মাত্র 7,449 টাকায় অফারটি দেখুন

ফ্লিপকার্টে চলছে ধামাকেদার বাম্পার অফার, স্মার্টফোনগুলিতে পাওয়া যাচ্ছে দারুন ছাড়। কয়েক দিন ধরেই ফ্লিপকার্ট নতুন নতুন অফার দিচ্ছে। আজকে Flipkart এ Infinix Hot 30i স্মার্টফোনটিতে দারুন অফার চলছে, আপনি যদি এই অফারে স্মার্টফোন কেনার কথা ভাবছেন তাহলে এই অফারের লাভ উঠাতে পারেন। Flipkart এর এই অফারটি খুব কম সময়ের জন্য চলবে। আজকে Infinix Hot 30i ফোনটির বিস্তারিত জানকারি আপনাদের দেব।

Infinix Hot 30i Flipkart Offer

ইনফিনিক্স এর এই স্মার্টফোনটির দাম 8,299 টাকা, কিন্তু আপনি ফ্লিপকার্টে অফারটির মাধ্যমে 30% ছাড় পাবেন। এই অফারটির লাভ ওঠানোর জন্য আপনাকে SBI Bank এর Credit Card অথবা Debit Card এর মাধ্যমে কিনতে হবে। তারপর আপনি 850 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন এবং এই স্মার্টফোনটি আপনি 7,449 টাকাতে নিজের করতে পারবেন।

Infinix Hot 30i Display

দামের অনুপাতে এই স্মার্টফোনটিতে ডিসপ্লে কোয়ালিটি ভালো দেওয়া হয়েছে। এই মোবাইলটিতে পেয়ে যাবেন বড় সাইজের 6.6 ইঞ্চির IPS LCD ডিসপ্লে স্কিন। ডিসপ্লেটির রেজুলেশন রয়েছে 720×1612 পিক্সেলের এবং পিক্সেল ডেন্সিটি থাকছে 267 PPI এর। এছাড়াও রয়েছে 90Hz এর রিফ্রেশ রেট, এছাড়াও রয়েছে বেজেল লেস ডিসপ্লের সাথে ওয়াটার ড্রপ নচ, এত কম বাজেটে দারুণ ফিচার দিচ্ছে কম্পানি।

Infinix Hot 30i Display

Infinix Hot 30i Camera

স্মার্টফোনটিতে দারুন দারুন ফিচার দেওয়া হয়েছে, এই ফোনটিতে আপনি পেয়ে যাবেন ডুয়েল ক্যামেরা সেটআপ যার প্রাইমারি ক্যামেরা থাকছে 50 মেগাপিক্সেলের এবং 0.08 মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা লেন্স দেওয়া হয়েছে। এছাড়াও রয়েছে একটি ফ্লাশ লাইট, প্রাইমারি ক্যামেরা থেকে ফুল এইচডি ভিডিও রেকর্ডিং করতে পারবেন। এবং সুন্দর সেলফি তোলার জন্য পেয়ে যাবেন 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Infinix Hot 30i Processor

Infinix Hot 30i Processer

Infinix এর এই স্মার্টফোনটিতে বাজেট অনুসারে ভালো প্রসেসর দেওয়া হয়েছে। এখানে আপনি পেয়ে যাবেন মিডিয়াটে হিলিও G37 প্রসেসর যা কম বাজেটের মধ্যে ভালো প্রসেসর মনে করা হয়। যদিও এই প্রসেসরটি 5G নেটওয়ার্ক সাপোর্ট করে না।

গেমিং জগত কাঁপাতে বাজারে আসছে 24 Ram এর সাথে Asus ROG Phone 8

Infinix Hot 30i Battery

Infinix Hot 30i Battery

সংস্থার তরফ থেকে এই স্মার্টফোনটিতে ব্যাটারি ভালো রকমেরই দেওয়া হয়েছে। এতে আপনি পেয়ে যাবেন 5000 mAh এর শক্তিশালী ব্যাটারি এবং চার্জ করার জন্য দেওয়া হয়েছে 18 ওয়াটের টাইপ সি ফাস্ট চার্জার। ব্যাটারিটি 0% থেকে 100% পর্যন্ত চার্জ হতে সময় নেয় মোটামুটি 1.50 ঘন্টা। একবার সম্পূর্ণ চার্জ হওয়ার পর আপনি প্রায় 11 ঘন্টা থেকে 12 ঘন্টা পর্যন্ত আরাম করে ব্যবহার করতে পারবেন।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

1 thought on “Infinix Hot 30i 8 জিবি র‍্যামের সাথে স্মার্টফোনটি পেয়েযাবেন মাত্র 7,449 টাকায় অফারটি দেখুন”

Leave a Comment