Lava Strom 5G ধাসু ফিচারের সাথে বাজারে আসলো দমদার স্মার্টফোনটি দেখতেই হবে

ভারতীয় কম্পানি লাভা নজরকাড়া একটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। কিছুদিন আগেই লাভা দমদার একটি ডিভাইস লঞ্চ করেছে এই স্মার্টফোনটি লঞ্চের পর ভালো রেজাল্টা হওয়ায়। তাদের নতুন স্মার্টফোন Lava Strom 5g লঞ্চের খবর জারি করেছে। এই স্মার্টফোনটি খুব শীঘ্রই ভারতের বাজারে দেখতে পাওয়া যাবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক লাভার এই স্মার্টফোনটিতে কি কি রয়েছে।

Lava Strom 5G Display

লাভার এই স্মার্টফোনটিতে চমৎকার একটি ডিসপ্লে পাওয়া যাবে, এই ফোনটিতে 6.78 ইঞ্চির বড় সাইজের IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। রেজুলেশন রয়েছে 1080×2460 এর সাথেই ডেন্সিটি থাকবে (396 PPI) এর। এছাড়াও ডিসপ্লেটিতে রয়েছে 120Hz এর রিফ্রেশ রেট। স্মার্টফোনের ডিসপ্লেটি পাঞ্চল ডিজাইনের সাথে পাওয়া যাবে।

Lava Strom 5G Display

Lava Strom 5G Camera

লাভার স্মার্টফোনটিতে ক্যামেরাও দমদার দেওয়া হয়েছে। ডুয়েল ক্যামেরা সেটআপের সাথে আসা ডিভাইসটিতে 50 মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল প্রাইমারি ক্যামেরা রয়েছে, এছাড়াও রয়েছে একটি এলইডি ফ্ল্যাশলাইট। ক্যামেরাটির মাধ্যমে এইচডি ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা রয়েছে এবং AI এর মত আধুনিক ফিচার ও যোগ করা হয়েছে। এর সাথেই থাকছে সামনের দিকে 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এই ক্যামেরার মাধ্যমে আপনি ভিডিও রেকর্ডিং করতে পারবেন।

15 হাজার টাকার কমে ফাটাফাটি ক্যামেরার সাথে লঞ্চ হল Oppo A59 5G ফিচার গুলি দেখুন

Lava Strom 5G Camera

Lava Strom 5G Processor

চমৎকার এই ডিভাইসটিতে পাওয়ারফুল প্রসেসর ব্যবহার করা হয়েছে, এতে আপনি পেয়ে যাবেন মিডিয়াটেক ডাইমেনসিটি 6080 প্রসেসর যা একটি আধুনিক শক্তিশালী প্রসেসর। এর সাথেই থাকছে 5G নেটওয়ার্কের সাপোর্ট।

Lava Strom 5G Processor

Lava Strom 5G Battery

ডিভাইসটিকে চালনা করার জন্য একটি শক্তিশালী 5000 mAh এর ব্যাটারি যুক্ত করা হয়েছে এবং এই শক্তিশালী ব্যাটারিটি চার্জ করার জন্য 33 ওয়াটের USB Type-C চার্জার রয়েছে। ব্যাটারিটি একবার সম্পূর্ণ চার্জের পর আপনি 12 থেকে 13 ঘন্টা পর্যন্ত নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন।

Lava Strom 5G Launch Date

লাভার এই সুন্দর স্মার্টফোনটি আজকেই লঞ্চ হয়ে যাবে। সংস্থাটির তরফ থেকে আজকে X প্ল্যাটফর্ম থেকে একটি পোষ্টের মাধ্যমে জানানো হয়েছে 22 ডিসেম্বর বেলা 12:00 সময় লঞ্চ হয়ে যাবে।

Lava Strom 5G Price in India

লাভার তরফ থেকে আসা এই স্মার্টফোনটি খুব কম দামেই বাজারে পাওয়া যাবে। এই ফোনটি মাত্র 11,999 টাকায় লঞ্চ হবে এবং এই ফোনটি আপনি কিনতে পারবেন অ্যামাজন থেকে মাত্র 11,999 টাকাতে।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment