15 হাজার টাকার কমে ফাটাফাটি ক্যামেরার সাথে লঞ্চ হল Oppo A59 5G ফিচার গুলি দেখুন

22 ডিসেম্বর Oppo-র তরফ থেকে ভারতের বাজারে নতুন স্মার্ট ফোন মডেল Oppo A59 5G নিয়ে বিশেষ ঘোষণা করল। চমৎকার ডিজাইনের সাথে বড় ডিসপ্লে এবং কম বাজেটে 5G স্মার্টফোন নিয়ে হাজির। ডিভাইসটিতে রয়েছে ফাস্ট চার্জিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং শক্তিশালী ব্যাটারী সাপোর্ট তাহলে চট করে স্মার্টফোনটির দাম এবং স্পেসিফিকেন্স গুলি বিস্তারিত জেনে নিন।

Oppo A59 5G Camera

ওপোর এই নজর কারা ডিজাইন যুক্ত স্মার্টফোনটিতে রয়েছে ডুয়েল ক্যামেরা সেটআপ। প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে 12 মেগাপিক্সেলের 2 মেগাপিক্সেলের একটি ডেপ্থ লেন্স রয়েছে। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য স্মার্টফোনটির সামনের দিকে রয়েছে 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং স্নেপার। ক্যামেরা গুলির কোয়ালিটি ভাল রকমের দেওয়া হয়েছে।

 Oppo A59 5G

Oppo A59 5G Display

ফ্লাট ডিজাইনের সাথে ওপোর এই স্মার্টফোনটিতে রয়েছে 6.56 ইঞ্চির এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে (1612×720) প্যানেল। ডিসপ্লে ডিজাইনটি রাখা হয়েছে ডিউড্রপ-নচ স্টাইলের। ডিসপ্লেটিতে রিফ্রেশ রেট দেওয়া হয়েছে 90Hz এবং এর পিক বাইটনেস লেভেল 720 সাপোর্ট যুক্ত।

OnePlus 12R এর স্পেসিফিকেশন সামনে এলো কত মেগাপিক্সেলের থাকছে জানুন

Oppo A59 5G Features

ফিচার হিসেবে স্মার্টফোনটিতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 6020 প্রসেসর এবং এই স্মার্টফোনটি Android 13 এর উপর ভিত্তি করে কালার ওএস 13.1 কাস্টম স্কিনে চলবে। কানেক্টিভিটির জন্যও দেওয়া হয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লট। ডিভাইসটির সুরক্ষার জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত করা হয়েছে, এছাড়া স্মার্টফোনটি স্প্ল্যাশ প্রতিরোধ IP54 রেটিং যুক্ত।

 Oppo A59 5G

Oppo A59 5G Battery & Storage

Oppo তরফ থেকে ডিভাইসটিতে শক্তিশালী 5000 mAh এর একটি ব্যাটারি দেওয়া হয়েছে এবং ব্যাটারিটি চার্জ করার জন্য 33 ওয়াটের একটি ফাস্ট চার্জার রয়েছে। স্টোরেজ হিসাবে দেওয়া হয়েছে 4 GB র‍্যাম এবং 128 GB রম। স্মার্টফোনটি দুটি কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে স্টারি ব্ল্যাক এবং সিল্ক গোল্ড কালার, ডিভাইসটির মোট ওজন 187 গ্রাম।

Oppo A59 5G Price in India

আগামী 25 ডিসেম্বর অর্থাৎ সাহেবের বড়দিন থেকে ওপো স্টোর ই-কমার্স সাইট Flipkart এবং Amazon এ স্মার্টফোনটি পাওয়া যাবে। এছাড়াও রিটেল স্টোরেও ডিভাইসটি এভেলেবেল, 4 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজ যুক্ত কনফিগারেশনটির দাম রাখা হয়েছে 14,999 টাকা। ব্যাংকের কার্ড ব্যবহার করে ওপোর এই ফোনটি কিনলে 1500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং ছমাসের নো কোস্ট EMI এর সুবিধা সংস্থাটি তরফ থেকে দেওয়া হয়েছে।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment