New Year Offer Yamaha MT-15 বাম্পার অফারে বাড়ি নিয়ে আসুন শখের স্পোর্টস বাইকটি

Yamaha MT-15 EMI Plan আর মাত্র কয়েকটা দিন অপেক্ষা তারপরেই নতুন বছরের শুরু। এই নতুন বছরে বাইক লাভারদের জন্য দারুন খবর নিয়ে হাজির হয়েছি। আপনি যদি একটি নতুন স্পোর্টস বাইক কেনার জন্য প্ল্যান করছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য অনেক কার্যকর হবে। এই সময়ে ইয়ামাহা কোম্পানি অনেক সুন্দর অফার দিচ্ছে, এই সুযোগে কাজে লাগিয়ে সুন্দর বাইকটি কম ইএমআই প্ল্যান এর মাধ্যমে নিজের করতে পারেন। Yamaha MT-15 EMI প্ল্যানের ব্যাপারে বিস্তারিত নিচে আলোচনা করা হয়েছে।

Yamaha MT-15 On Road Price

ভারতের বাজারে ইয়ামাহা কোম্পানির দারুন দারুন বাইক রয়েছে যার মধ্যে Yamaha MT-15 V2 বাইকটি ইয়ং জেনারেশন এর কাছে খুবই জনপ্রিয়। কলকাতায় এই বাইকের অন রোড দাম 2.02 টাকা এই বাইকটি তিনটি ভেরিয়েন্ট এবং সাতটি কালার অপশনের সাথে উপলব্ধ রয়েছে। বাইকটির সম্পূর্ণ ওজন 139 kg .

Yamaha MT-15

Yamaha MT 15 EMI Plan

Yamaha MT-15 বাইকটির দামের ব্যাপারে যদি কথা বলা হয় তাহলে বলবো ভারতীয় বাজারে বাইকটি 1.67 লাখ টাকা। এই বাইকটি আপনি সবথেকে কম EMI প্যানের মাধ্যমে নিজের করতে পারেন। যেখানে টাকা ডাউন পেমেন্ট 19,000 করে 36 মাসের কিস্তিতে নিতে পারেন। প্রত্যেক মাসে আপনাকে 5,560 টাকা জমা করতে হবে এবং ব্যাংকের ইন্টারেস্ট রেট থাকবে 9.7% সেক্ষেত্রে টোটাল লোন অ্যামাউন্ট হবে 1,73,078 টাকা।

Ather Energy, স্কুটারে বাম্পার অফার দিচ্ছে, 24,000 টাকা ছাড় অফারটি হাতছাড়া করবেন না

Yamaha MT 15

আপনাকে মনে রাখতে হবে এই EMI প্ল্যান আপনার শহরের বিভিন্ন ডিলারের কাছে বিভিন্ন রকম হতে পারে। আমরা আপনাদের উপদেশ দেবো কাছাকাছি ডিলারের কাছ থেকে সম্পূর্ণ তথ্য নিয়ে নেবেন।

Yamaha MT-15 Features

Yamaha MT-15 V2 এর বিশেষ বৈশিষ্ট্য হলো বাইকটিতে দারুন দারুন আধুনিক ফিচার দেওয়া হয়েছে। যেমন ধরুন ডিজিটাল ইন্সটুমেন্ট ক্লাস্টার, স্মার্টফোন কানেক্টিভিটি, ব্লুটুথ কানেক্টিভিটি,ইনকামিং কল অ্যালার্ট, এসএমএস এলার্ট, নোটিফিকেশন, মোবাইলের ব্যাটারি চার্জ কত পারসেন্ট আছে সবকিছু পেয়ে যাবেন এর স্মার্টফোন অ্যাপ্লিকেশনের মাধ্যমে। এছাড়া আপনি বাইকের পেট্রোল কতটা আছে তা চেক করতে পারবেন। সব থেকে চমৎকার বিষয় হলো বাইকটি খারাপ হয়ে গেলে কোন অংশে খারাপ হয়েছে সেটি আপনি স্মার্টফোনের মাধ্যমে চেক করতে পারবেন।

Yamaha MT 15
FeatureDescription
Instrument ClusterLCD display
Bluetooth ConnectivityAvailable (except for Metallic Black and Dark Matte Blue)
Y-Connect App FeaturesCall, e-mail, SMS alerts; service reminders; last parked location; mileage tracking; malfunction alerts; post-ride statistics
Dual Channel ABSPresent
LED IndicatorsAvailable (except for Dark Matte Blue and Metallic Black)
Traction Control SystemIncluded
LED Headlight and Tail LampYes
Side Stand Engine Kill FunctionYes
Slip-Assist ClutchYes

Yamaha MT-15 Engine

Yamaha MT-15 বাইকটিতে ক্ষমতা প্রদান করার জন্য রয়েছে 155 সিসির সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল SOHC ফোর ভাল VVA ফুয়েল ইনজেক্ট ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। বাইকটি 10,000 আর পি এম এ 18.1 bhp পাওয়ার এবং 7,500 আরপিএম এ 14.2 nm টর্ক তৈরি করতে সক্ষম। এর সাথেই 6 স্পিড গিয়ারবক্স রয়েছে এবং স্লিপার ক্লাচ এবং আসিস্ট ক্লাচ এর মতো সুবিধা পাওয়া যাবে এবং এই বাইকটির সর্বোচ্চ গতি 130 kmph যা রাইডারের দ্বারা প্রমাণিত।

Yamaha MT 15

Yamaha MT-15 Break & Suspension

বাইকটিতে সুন্দর রাই্ডিং উপভোগ করার জন্য সামনের দিকে দেওয়া হয়েছে 37mm এর টেলিস্কোপিক ফর্ক সাসপেন্স এবং পিছনের দিকে রয়েছে মনোসক সাসপেন্স। এছাড়াও গাড়ির গতি নিয়ন্ত্রণ করার জন্য রয়েছে 282 mm এর ডিস ব্রেক এবং পিছনে রয়েছে 220 mm এর ডিস ব্রেক।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment