লঞ্চ হল Realme V50 ও V50s ডুয়েল রিয়ার ক্যামেরা ও 256 জিবি স্টোরেজ দাম শুরু 13700 টাকা থেকে

১১ই ডিসেম্বর Realme খানিকটা চোখের আড়াল করেই দুটি নতুন বাজেট রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করেছে। ফোনটির দুটি ভার্সন আছে যেগুলি হল Realme V50 এবং V50s .স্মার্টফোন দুটি 5G নেটওয়ার্কের কানেক্টিভিটি রয়েছে। নাম গুলি আলাদা হলেও খানিকটা একই রকম ফিচার রয়েছে, তবে দামের দিক থেকে দুটি ফোনের পার্থক্য অনেকটাই। Realme V50 এবং V50s স্মার্ট ফোন দুটিতে FHD+ LCD ডিসপ্লের সাথে পারফরম্যান্স বাড়াতে মিডিয়াটেক এর প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা এবং শক্তিশালী ৫০০০ এমএইচ এর একটি লিথিয়াম আয়নের ব্যাটারি থাকবে। ফোনদুটি অ্যান্ড্রয়েড ১৩ কাস্টম ওএস উপর চলবে, ফোনটি আনলক করার জন্য সাইড মাউন্টেন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। চলুন তাহলে Realme V50 সিরিজের দাম এবং স্পেসিফিকেশনগুলি বিস্তারিতভাবে জানা যাক।

Realme V50 সিরিজের স্পেসিফিকেশন

ডিজাইনের দিক থেকে রিয়েলমি ভি৫০ এবং রিয়েলমি ভি৫০এস দুটি ফোনেরই ফ্ল্যাট ফ্রেম ডিজাইন এবং গোল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে। দুটি ফোনেরই থিকনেস ৭.৮৯ মিমি পুরু এবং ওজন ১৯০ গ্রাম। সাথেই রয়েছে একটি বড় সাইজের ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) LCD ডিসপ্লে। ফোনটির পারফরমেন্স বাড়ানোর জন্য দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর। দুটি মডেল এই রয়েছে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিন। এখানে দুটি কালার অপশন দেয়া হয়েছে পার্পেল ডন এবং মিডনাইট ব্ল্যাক।

ক্যামেরা স্পেসিফিকেশন

Realme V50 সিরিজের দুটি মডেলেই ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে ১৩ মেগাপিক্সেল যদিও সেকেন্ডারি ক্যামেরা রেজুলেশন এখনো পর্যন্ত জানা যায়নি, তবে ডেপথ ক্যামেরা থাকবে বলে মনে হচ্ছে। সেলফি তোলার জন্য সামনের দিকে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।

realme v50
Honor Magic 6 Pro সিমের ব্যবহার শেষ করতে, উন্নত স্যাটেলাইট কানেক্টিভিটি নিয়ে আসছে

ডিসপ্লে স্পেসিফিকেশন

এই সিরিজের দুটি ফোনেতেই ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৬৯০ নিট পিক ব্রাইটনেস লেভেল সাপোর্ট করে। ফোনটির সামনের লুক সুন্দর করতে পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া হয়েছে।

ব্যাটারি এবং স্টোরেজ

Realme এর মডেল দুটিতে ব্যাটারি ব্যাকআপ এর জন্য একটি শক্তিশালী ৫০০০ এমএইচ এর লিথিয়াম আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে। এই শক্তিশালী ব্যাটারি চার্জ করার জন্য ১০ ওয়াট বা ১৮ ওয়ার্ড চার্জিং সাপোর্ট রয়েছে। সাথে একটি 3.5 mm এর হেডফোন জ্যাক ও মাইক্রো এসডি কার্ড স্লট রয়েছে। দুটি মডেল ৮ জিবি পর্যন্ত এবং ২৫৬ জিবি স্টোরেজ অফার করা হয়েছে।

Realme V50 সিরিজের দাম

চীনের বাজারে লঞ্চ হওয়া রিয়েলমি ভি৫০ সিরিজের দুটি স্মার্ট ফোনের দামগুলি নিচে দেওয়া হয়েছে।

Realme V50 :

৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ – ১,১৯৯ ইউয়ান (প্রায় ১৩,৭০০ টাকা)
৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,০০০ টাকা)
Realme V50s :
:
৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ – ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,০০০ টাকা)
৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,৫০০ টাকা)

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment