Samsung Drone Camera Phone বিশ্বকে তাক লাগিয়ে স্যামসাং নিয়ে আসছে ড্রোন ক্যামেরা স্মার্টফোনে

Samsung Drone Camera Phone স্যামসাং খুব শীঘ্রই বাজারে আনতে চলেছে নিজেদের ড্রোন ক্যামেরা স্মার্টফোন। আপনি যদি স্যামসাংয়ের ফোন পছন্দ করেন তাহলে এটা আপনার জন্য আনন্দের খবর। স্যামসাং পেস করতে চলেছে তাদের দমদার ড্রোন ক্যামেরা স্মার্টফোন। ভারতের বাজারে স্যামসাং এর স্মার্টফোনগুলি ব্যাপকভাবে মানুষেরা পছন্দ করে। সুরক্ষার দিক থেকেও স্যামসাংয়ের স্মার্ট ফোনগুলি অনেক ভালো। স্যামসাং এর এই নতুন স্মার্টফোনটিতে Qualcomm Snapdragon ভালো প্রসেসর দেখা যেতে পারে। আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা এই ফোনের সাথে যুক্ত তথ্যগুলি পাবেন।

Samsung Drone Camera Phone Display

স্যামসাং এর তরফ থেকে আসতে থাকা এই নতুন স্মার্টফোনটিতে অনেকটাই বড় সাইজের ডিসপ্লে পাওয়া যাবে। এই ফোনটিতে 6.8 ইঞ্চির Dynamic AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে, ডিস্প্লেটির রেজুলেশন থাকবে 1440 x 3088 আর (500ppi) স্ক্রিন ডেনসিটি হবে। এর সাথেই থাকবে 120Hz এর রিফ্রেশরেট, ডিসপ্লেটি সুরক্ষিত রাখার জন্য থাকবে গরিলা গ্লাসের মতো শক্তিশালী প্রোটেকশন।

Samsung Drone Camera Phone

Samsung Drone Camera Phone Camera

আসতে থাকা স্যামসাং এর এই নতুন স্মার্টফোনটির সব থেকে বেশি চর্চার বিষয় থাকবে এর ফিচারস গুলি। যার প্রধান কারণ হলো ফোনটির মধ্যে থাকা ড্রোন ক্যামেরা সেটআপ। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকবে 108 MP মেগাপিক্সেলের একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 48 MP মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, 12+12 MP টেলি ফটো ক্যামেরা, সাথে থাকবে 3x জুম। সব থেকে চমৎকার বিষয় হলো এই ফোনের সাহায্যে রাত্রিবেলা এবং দিনের বেলা 8K @24fps, 4K @30/60fps ভিডিও রেকর্ডিং করতে পারবেন। ছবির উজ্জ্বলতা ধরে রাখতে দেওয়া হয়েছে ডুয়েল এলইডি ফ্ল্যাশলাইট।

এই ফোনে সামনের দিকে সেলফি তোলার জন্য খতরনাক লেভেলের ক্যামেরা দেখতে পাওয়া যাবে। এই ফোনটিতে 200 মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা লেন্স দেওয়া হয়েছে। চমৎকার ফিচার হিসাবে সেলফি ক্যামেরার মাধ্যমে আপনি 8K @24fps, 4K @30/60fps ভিডিও রেকর্ডিং করতে পারবেন।

লঞ্চ হল Realme V50 ও V50s ডুয়েল রিয়ার ক্যামেরা ও 256 জিবি স্টোরেজ দাম শুরু 13700 টাকা থেকে

Samsung Drone Camera Phone

Samsung Drone Camera Phone Specification

FeaturesSpecifications
Model NameSamsung Drone Camera Phone
RAM12GB
Internal Storage512 GB Upto 1TB
GPU/CPU ProcessorQualcomm Snapdragon, Adreno, Hexa-core (3.5 to 4.0 GHz)
Display Screen6.8 inches, Dynamic AMOLED Display 1440 x 3088 Px, (500 ppi) Px Density, 120Hz Refresh Rate
Screen ProtectionGorilla Glass
Rear Camera108 MP Wide Angle Primary Camera, 48 MP Ultra Wide Angle Camera, 12 MP + 12 MP Telephoto Camera With 3x Zoom, 8K @24fps, 4K @30/60fps Video Recording Available
Front Camera200 MP Wide Angle Selfie Camera, 8K @24fps, 4K @30/60fps Video Recording Available
FlashlightDual LED
Battery5000 mAh
Charger65W Fast Charging, 25W Wireless Charging & 10W Reverse Wireless Charging Support Available
SIM CardDual
Supported Network5G Supported in India + 4G VoLTE, 3G, 2G
Fingerprint LockAvailable
Face LockAvailable
Colour OptionBlue, Purple, Black, Green, Red, & White

Samsung Drone Camera Phone Battery & Charger

Samsung এর এই ড্রোন ক্যামেরা স্মার্টফোনটিতে শক্তিশালী ব্যাটারি দেখতে পাওয়া যাবে। এই ফোনটিতে 5000 mAh এর একটি বড় ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি চার্জ করার জন্য রয়েছে 65 ওয়াটের ফাস্ট চার্জিং এবং 25 ওয়াটের ওয়ারলেস চার্জিং সাপোর্ট। স্মার্টফোনটির 0%পার্সেন্ট থেকে 100% পর্যন্ত চার্জ হতে সময় লাগে মাত্র 35 মিনিট। আপনি যদি এই ফোনটিকে সম্পূর্ণভাবে ব্যবহার করেন তাহলে এর ব্যাটারি 12 ঘন্টা অবধি চলবে।

Samsung Drone Camera Phone

Samsung Drone Camera Phone Launch Date in India

Samsung কোম্পানির তরফ থেকে এখনো পর্যন্ত এই ড্রোন ক্যামেরা স্মার্টফোন লঞ্চের তারিখ নিয়ে কোনরকম কথা বলেনি। তবে কিছু কিছু টেকনোলজি ওয়েবসাইটের কথা অনুযায়ী স্যামসাং কোম্পানি এই ফোনটিকে 24 ডিসেম্বরে মধ্যে বাজারে নিয়ে আসতে পারে।

ভারতের বাজারে বড়দিনের আগে লঞ্চ হচ্ছে Poco C65 ডেট সহ সমস্ত ফিচার্স জানুন

Samsung Drone Camera Phone Price in India

কোম্পানির তরফ থেকে এখনো পর্যন্ত সেই রকম ভাবে এই স্মার্টফোনের কত দাম হতে পারে সে বিষয়ে তথ্য দেয়নি। তবে টেকনোলজি বিশেষজ্ঞদের অনুসারে স্যামসাং কোম্পানি তাদের এই স্মার্টফোনটি মোটামুটি 149999 টাকায় লঞ্চ করতে পারে।

আজকের এই পোষ্টের মাধ্যমে আপনাদের Samsung Drone camera ব্যাপারে অনেক কিছু তথ্য দেওয়া হয়েছে। আশা করি পোস্টটি থেকে আপনারা এই ফোনের সাথে যুক্ত বিভিন্ন জানকারি পেয়েছেন। যদি খবরটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভুলবেন না। আর এই ধরনের আরো নতুন নতুন তথ্য পেতে আমাদের সাথে যুক্ত থাকুন।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment