33 হাজার টাকা ছাড়ে Samsung এর 5G স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে এখনই বুক করুন

Samsung Galaxy S22 5G : ডিসেম্বর মাসে ফ্লিপকার্টে চলছে, বিগ ইয়ার এন্ড সেল, এই সেলে স্মার্টফোন থেকে যাবতীয় জিনিস অনেক কম দামে পাওয়া যাচ্ছে। এই সেলেতে আপনি যদি একটি নতুন বাম্পার ফোন কেনার জন্য ভাবছেন তাহলে এই পোষ্টটি একদম আপনার জন্যই। Samsung এর 5G স্মার্ট ফোন নিয়ে এই পোষ্টের মাধ্যমে বিস্তারিত জানতে পারবেন।

33,000 টাকা ছাড়ে ফ্লিপকার্টে এখন স্যামসাংয়ের একটি চমৎকার ফোন বিক্রি হচ্ছে Samsung Galaxy S22 5G. এই ফোনটি সম্পর্কে আপনাদের বলছি এই চমৎকার ডিভাইসটি 72,999 টাকাতে প্রথম লঞ্চ হলেও বর্তমান সময়ে 39,999 টাকায় ফ্লিপকার্টের বিগ ইয়ার এন্ড সেলে পাওয়া যাচ্ছে।

Samsung Galaxy S22 5G

বিভিন্ন ব্যাংকের অফার এর বিষয়ে বলতে গেলে, এইচডিএফসি ব্যাংকের কার্ডের মাধ্যমে আপনি যদি পেমেন্ট করেন সেখানে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট হিসাবে 750 টাকা ছাড় পাবেন। এছাড়াও রয়েছে এক্সচেঞ্জ অফার যেখানে আপনি আপনার পুরনো ফোনটি এক্সচেঞ্জ করে Samsung Galaxy S22 5G স্মার্টফোনটি কিনতে চাইলে 30,000 টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। যদিও এখানে এক্সচেঞ্জ ভ্যালু আপনার পুরনো ফোনের মডেল এবং কন্ডিশন এর উপর নির্ভর করে দেওয়া হবে।

মাত্র 10,000 টাকায় Realme C53 স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ক্যামেরার মামলায় iPhone থেকে এগিয়ে

Samsung Galaxy S22 5G Specification Feature

Samsung এর এই দুর্দান্ত ডিভাইসটির মধ্যে রয়েছে 6.1 ইঞ্চির ফুল এইচডি+ স্কিন যেখানে 1300 নিটস ব্রাইটনেস এবং 120 Hz রিফ্রেশ রেট পেয়ে যাবেন স্মার্টফোনটিতে পারফরম্যান্স বাড়ানোর জন্য রয়েছে Qualcom Snapdragon 8 Gen 1 প্রসেসর। যেটি Android V12 এর উপর নির্ভর করে 1UI 4.1 কাস্টমস স্কিনে চলবে।

প্রথম থেকেই স্যামসাং কাস্টমারদের দারুন ক্যামেরা ফ্যাসিলিটি দিয়েছে। Samsung Galaxy S22 5G স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটাপ। যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে 50 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড সেন্সর, 12 মেগাপিক্সেলের একটি সেন্সর এবং 3 মেগাপিক্সেলের টেলি ফটো সেন্সর, যা 10x জুম প্রদান করবে। 3700 mAh এর একটি শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ রয়েছে এবং এটি 25 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment