মাত্র 10,000 টাকায় Realme C53 স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ক্যামেরার মামলায় iPhone থেকে এগিয়ে

Realme C53: আই ফোনের মতো দেখতে রিয়েলমির এই স্মার্টফোনটি মাত্র 10,000 টাকায় পাওয়া যাচ্ছে। আপনি যদি রিয়েলমির মত ব্রান্ডকে পছন্দ করেন এবং নিজের জন্য দশ হাজার টাকা বাজেটের একটি স্মার্টফোন খোঁজ করছেন, তাহলে বলব Real me C53 মডেলটি আপনার জন্য একটা ভালো অপশন হবে। এই স্মার্টফোনটি দেখতে যেমন আইফোনের মত তেমনি চমৎকার ক্যামেরাও রয়েছে। Real me এই স্মার্টফোনটি 2023 সালে জুলাই মাসে প্রথম বাজারে এনেছিল। আজকে আমি আপনাদের Realme C53 ফোনটির ব্যাপারে বিস্তারিত তথ্য দেব।

Realme C53 Display

Realme এর তরফ থেকে এই স্মার্টফোনটিতে ডিসপ্লে কোয়ালিটি দারুন দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটিতে 6.74 ইঞ্চির IPS LCD Display অফার করা হয়েছে সাথে রয়েছে Bazel less ডিজাইন এবং Waterdrop Notch. ডিসপ্লেটির রেজুলেশন রয়েছে 720×1600 এবং পিক্সেল ডেনসিটি 260 ppi রয়েছে। এছাড়াও 90 Hz রিফ্রেশ রেট দেখতে পাবেন এই স্মার্টফোনটিতে যা আরো স্মুথ পারফরমেন্স অভিজ্ঞতা প্রদান করবে।

Realme C53

Realme C53 Camera

Realmi এর এই স্মার্টফোনটি সব থেকে লোকো প্রিয় হওয়ার কারণ এর উন্নত ক্যামেরা কোয়ালিটি। Realmi তাদের এই ডিভাইসটিতে আইফোনের মত ক্যামেরার ডিজাইন দিয়েছে। ডিভাসিতে রয়েছে সুন্দর ডুয়েল ক্যামেরা সেটআপ।108 মেগাপিক্সেলের 10x জুমের সাথে ওয়াইড অ্যাঙ্গেল প্রাইমারি ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ লাইট দেওয়া হয়েছে।

Poco C65 মাত্র 7,499 টাকাতে Flipcart পাওয়া যাচ্ছে অফারটি হাতছাড়া করবেন না

Full HD @30fps এর সাপোর্ট দেওয়া হয়েছে ভিডিও রেকর্ড করার জন্য। সেলফি তোলার জন্য এবং ভিডিও কলিং করার জন্য রয়েছে সামনের দিকে 8 মেগাপিক্সেলের একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। ফ্ল্যাশ লাইটের জন্য স্কিন ফ্লাশের অপশন দেওয়া হয়েছে। সেলফি ক্যামেরার মাধ্যমে Full HD @30fps তে ভিডিও রেকর্ডিং করতে পারবেন।

Realme C53 Processor

Realme তাদের এই স্মার্টফোনটিতে ভালো রকমের একটি প্রসেসর যোগ করেছে। এই ফোনটিতে আপনি পেয়ে যাবেন Unisoc T612 প্রসেসর, এটি একটি চীনের প্রসেসর।

Realme C53 Battery & Charger

Realmi তরফ থেকে এই স্মার্টফোনটিতে একটি ভালো রকমের শক্তিশালী 5000 mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জ করার জন্য USB Type-C Port এর সাথে 18 ওয়াটার একটি ফাস্ট চার্জার উপলব্ধ করা হয়েছে। স্মার্টফোনটিতে 0% থেকে 100% পর্যন্ত সম্পূর্ণ চার্জ হতে প্রায় 31 মিনিট টাইম লাগে। একবার ফুল চার্জ হয়ে গেলে আপনি11 থেকে12 ঘন্টা পর্যন্ত নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন।

আপনি কি Samsung ফোন ব্যবহার করেন তাহলে ভারত সরকারের সতর্কতাটি অবশ্যই জানুন

Realme C53

Realme C53 Price in India

Realme C53 স্মার্টফোনটির দামের ব্যাপারে যদি বলা হয়, অ্যামাজনে 4 GB Ram এবং 128 GB ইন্টারনাল স্টোরেজদের সাথে দাম রাখা হয়েছে 8,875 টাকা এবং এর টপ ভেরিয়েন্ট 6 GB Ram এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ এর দাম রাখা হয়েছে 10,687 টাকা।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment