WB DICO Office Recruitment 2023 : রাজ্য তথ্য ও সংস্কৃতি অফিসে ক্লার্ক পদে নিয়োগ বিজ্ঞপ্তি

WB DICO Office Recruitment 2023: রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য আরো একটি সুখবর পশ্চিমবঙ্গের তথ্য ও সংস্কৃতি কর্মকর্তা অফিস থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। প্রকাশ করা বিজ্ঞপ্তিতে ক্লার্ক পদে কর্মী নিয়োগের কথা বলা হয়েছে। আপনি যদি চাকরির জন্য খোঁজ করতে থাকেন তাহলে আপনার কাছে এটা একটা ভালো সুযোগ। খুব সহজেই আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। প্রকাশ করা বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত নিচে আলোচনা করা হয়েছে।

রাজ্য সরকারের তরফ থেকে পরপর অনেকগুলি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। রাজ্যের বেকারত্বের হার দিন দিন বেড়েই চলেছে আর সেইদিক লক্ষ রেখেই রাজ্য সরকার বিভিন্ন দপ্তর থেকে নতুন নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করছে।

WB DICO Office Recruitment 2023

সংস্থার নাম : পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের অধীনে জেলা ভিত্তিক লেভেলে, তথ্য ও সংস্কৃতি কর্মকর্তা অফিসে (District Information & Cultural Officer) কর্মী নিয়োগের কথা জানানো হয়েছে।

পদের নাম : এখানে আপার ডিভিশন ক্লার্ক (UDC) পদে কর্মী নিয়োগ করা হবে এমনটাই DICO অফিসের নিয়োগ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আবেদনের বয়স সীমা : আপার ডিভিশন ক্লার্ক পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স ৬৪ বছর বয়সের ঊর্ধ্বে রাখা হয়েছে।

WBPDCL Recruitment 2023: ৭৭ হাজার টাকা মাসিক বেতনে রাজ্য বিদ্যুৎ দপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

শিক্ষাগত যোগ্যতা : এই পদে আবেদন করার জন্য পদ সম্পর্কিত বিশেষ যোগ্যতা ও দক্ষতা থাকা দরকার, এখানে শুধুমাত্র রিটায়ার্ড সরকারি কর্মচারীরা আবেদন করতে পারবেন।

মাসিক বেতন : পদে নিযুক্ত হবার পর মাসিক বেতন হিসেবে ১২ হাজার টাকা দেয়া হবে।

আবেদনের সময়সীমা: আগামী 18 ডিসেম্বর, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে অফিসিয়াল নোটিফিকেশন এর লিংক দেওয়া হয়েছে, সেখানেই নিয়োগের আবেদনপত্র এবং আবেদনপত্র পাঠানোর ঠিকানা দেওয়া হয়েছে।

আবেদন পদ্ধতি : আপার ডিভিশন ক্লার্ক পদে আবেদনটি অফ লাইনের মাধ্যমে করতে পারবেন।

  • আমাদের দেওয়া লিঙ্ক থেকে সরাসরি আবেদনপত্র অর্থাৎ ফর্ম সংগ্রহ করে নিতে পারবেন।
  • প্রয়োজনীয় তথ্য দিয়ে ফর্মটি ভালোভাবে ফিলাপ করতে হবে।
  • নিজের নাম, বাবার নাম, ঠিকানা, জন্ম তারিখ, বয়স, শিক্ষাগত যোগ্যতা এবং মোবাইল নম্বর দিতে হবে।
  • দু কপি পাসপোর্ট সাইজের ফটো এবং ফর্মটিতে সিগনেচার করতে হবে।
  • ফর্মে যে সমস্ত ডকুমেন্টগুলি চাওয়া হয়েছে সেগুলি দিয়ে একটি খামে মধ্যে ভরে নির্দিষ্ট ঠিকানায় এবং নির্দিষ্ট তারিখে জমা দিতে হবে।
Application FormClick Here
Official Website Click Here

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment