Poco C65 মাত্র 7,499 টাকাতে Flipcart পাওয়া যাচ্ছে অফারটি হাতছাড়া করবেন না

জল্পনা কাটিয়ে আজ ভারতে লঞ্চ করল Poco C65. কম বাজেটের এই ফোনটির বিশেষ স্পেসিফিকেশন গুলির মধ্যে রয়েছে 90 Hz রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে 50 মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ এবং 8 মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা। এর সাথে Poco C65 স্মার্টফোনটিতে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, 3.5 মিলিমিটারের অডিও জ্যাক এবং 4G LTE নেটওয়ার্ক সাপোর্ট। আসুন তাহলে ফোনটির ব্যাপারে খানিকটা জেনে নিন।

Poco C65 Specification

Poco C65 স্মার্টফোনটি মধ্যে রয়েছে 4G ডুয়েল সিমের সাপোর্ট 6.74 ইঞ্চির একটি বড় সাইজের পাঞ্চ হোল ডিসপ্লে। ফোনটির ডিসপ্লেটি HD+ রেজুলেশন এবং 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফোনটি চালনা করার জন্য রয়েছে মিডিয়াটেকের হিলিও G85 অক্টাকোর প্রসেসর। স্টোরেজ হিসাবে রয়েছে 8GB র‍্যাম এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ। ডিভাইসটির স্টোরেজ বাড়ানোর জন্য মাইক্রো এসডি কার্ডের সাপোর্ট রয়েছে। অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেমের মাধ্যমে ফোনটি চলে।

আপনি কি Samsung ফোন ব্যবহার করেন তাহলে ভারত সরকারের সতর্কতাটি অবশ্যই জানুন

Poco C65 ডিভাইসটির মাধ্যমে সুন্দর ছবি তোলার জন্য রয়েছে ট্রিপল ক্যামেরা সেটাপ। যার মধ্যে 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা এবং 2 মেগাপিক্সেলের সেকেন্ডারি ম্যাক্রো লেন্স, এর সাথে রয়েছে আরেকটি ক্যামেরা। সেলফি তোলার জন্য এবং ভিডিও কলিং এর জন্য সামনের দিকে রয়েছে একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপ এর জন্য দেওয়া হয়েছে 5000 mAh এর একটি শক্তিশালী ব্যাটারি। চার্জিং এর জন্য 18 ওয়াটের একটি ফাস্ট চার্জার সাপোর্ট রয়েছে।

Poco C65

স্মার্টফোনটির সুরক্ষা দেবার জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। গান শোনার জন্য রয়েছে 3.5 মিলিমিটারের একটি অডিও জ্যাক এছাড়াও রয়েছে ওয়াই-ফাই 802.11 বি/জি/এন/এসি, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ব্লুটুথ V5.3 ডিভাইসটির ওজন রাখা হয়েছে 192 গ্রাম।

Amazon এ বিশাল সেল চলছে iQOO 12 5G ফোনটিতে তাড়াতাড়ি দেখুন

Poco C65 price & Sale Date

স্মার্টফোনটি দুটি কালারে উপলব্ধ করা হয়েছে যা হলো ম্যাট ব্ল্যাক এবং প্যাস্টেল ব্লু। ৪ জিবি র‍্যাম এবং 128 GB ইন-বিল্ট স্টোরেজ সহ ফোনটির বেস ভ্যারিয়েন্টের দাম 8,499 টাকা, যেখানে এর 6 GB র‍্যাম + 128 GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 9,499 টাকা। আর 8 GB র‍্যাম এবং 256 GB স্টোরেজ সহ পোকো সি ৬৫-এর টপ-এন্ড মডেলের দাম 10,999 টাকা।

পোকোর এই সুন্দর ডিভাইসটি 18 ডিসেম্বর থেকে Flipcart এ পাওয়া যাবে। আকর্ষণীয় অফার হিসেবে ক্রেতারা ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ডের পাশাপাশি EMI এর মাধ্যমে লেনদেনের উপর 1,000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

I'm Suhana Khan, I'am a professional blogger and a teacher. I am happy to share new information and it's proud for me. I have 3 years experience of blogging.

Leave a Comment